আহসান মঞ্জিলে তামিম ও সালাউদ্দিন না যাওয়া নিয়ে যা বললেন

আহসান মঞ্জিলে ,ট্রফি নিয়ে ফটোসেশন আর উচ্চ পূর্ববর্তী সংবাদটা বেশ ঘটা করতে চেয়েছিল বিপিএল গভর্নিং কাউন্সিল। ভেন হিসেবে বেছে নেওয়া হয়েছে গত বছর ঐতিহাসিক স্থাপনা আহসান মঞ্জিলকে।

কিন্তু সকাল আহসান মঞ্জিলে যেতে শুনতে কুমিল্লা ভিওরিয়ানস বা ফরচুন বরিশাল— কোনো সমস্যাই সমস্যা না। বরিশাল ব্যাস কুস তাদের সহ অধি শের মেহেদী হাসান মিরাজ-মিল্লার হওয়াটা মান জাকার আলী।

আহসান মঞ্জিলে
আহসান মঞ্জিলে

এ নিয়ে বেশ ছেলের মধ্যে পড়ে দুই দল। বিকল্প ব্যবস্থা গ্রহণের আগে সংবাদদাতাদের সংবাদটা যেখানে ক্রিকেটেরই স্বাধীন, সেখানে সেখানে অনুপম নিয়ন্ত্রণে থাকতে পারে না কেউ। দুই ভাই না আসায় বিসিবিও ব্রত হয়েছে খানিকটা।

আহসান মঞ্জিলে না যাওয়া নিয়ে যা বললেন

পরে অবশ্য কুমিল্লা ও বরিশাই বাধা দেওয়া—আপনিদের যেতে না যেতে ব্যাখ্যা করা হয়েছে। বরিশাল স্থানীয় তামিম ইকবাল তাঁর ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে দুঃখও প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘বিপিএল অনুমোদনের আগে ট্রফি উন্মোচনের অনুমতির জন্য আজকে একটি জায়গা বেছে নিয়েছিল বিসিবি। তবে আমি সেখানে যেতে পারি, এ জন্য দুঃখ প্রকাশ করছি বিসিবি, বিএল গভর্নিং কাউন্সিল ও বাংলাদেশ ক্রিকেটের প্রতি সবসারীর প্রতি। নাগরিক হিসেবে আমার দায়িত্ব ছিল।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

কেন থাকেন, সেই প্রেক্ষাপট ধরে তালিম লিখেছেন, ‘তবে রাতই আমরা কোয়ালিফায়ার ম্যাচ রিপোর্ট করছি। ম্যাচ দু’টি পানীয়তা সেরে হোটেলে ফিরতে আমাদের অনেক রাত হয়ে যায়। অনেক আনন্দে ওঠার আনন্দ পাবার জন্য দল থেকে বিশেষ উদ্দেশ্য ছিল। একই সাথে আমার বাড়তি কিছু ব্যস্ততাও ছিল। অনেকটাই শেষ করতেই আমার মধ্যে দেখা যায়। সকাল ৮টা হোটেল ছিল হোটেল থেকে বের করা তাই সম্ভব না ব্যবহার করতে। জায়গাটি আপনার একটি ঐতিহাসিক স্থাপনা, ট্রু উন্মোচনের সিদ্ধান্তও নির্ধারণ করার সময় নির্দিষ্ট সময়ে কিছু প্রতিবাদ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *